যশোরে গ্রেপ্তার কিশোর গ্যাংয়ের ২ সদস্য।

যশোরে টিকটক করার প্রলোভন দিয়ে চাকু ও মাদক দিয়ে ছবি তুলে ও ভিডিও করে ব্ল্যাকমেল করা কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে চাকু, চাঁদার টাকাসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

৫/৬ মাস আগে যশোর টিটিসি স্কুলের দশম শ্রেণির ছাত্র আব্দুল্লাহ আন নাহিনকে কিশোর গ্যাংয়ের সদস্যরা টিকটক করার প্রলোভন দিয়ে ঘোপ সেন্ট্রাল রোডে নিয়ে চাকু ও মাদক দিয়ে ছবি তুলে এবং ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারের ভয়ভীতি দেখিয়ে একাধিকবার চাঁদা আদায় করে।

২৬ এপ্রিল সকালে কোচিং থেকে ফেরার পথে চাচড়া শিবমন্দির চত্বরে আবার চক্রটি চাকুর ভয়ভীতি দেখিয়ে নাহিনের কাছে চাঁদা চায়। পরে নাহিনের বাবা বিষয়টি অবগত হয়ে ডিবি পুলিশকে অবহিত করেন।

এরপর ডিবির অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার পিপিএম বিষয়টি আমলে নিয়ে পুলিশ পরিদর্শক শহিদুল ইসলামের নেতৃত্বে একটি টিম ভিকটিম নাহিনসহ যশোর গাড়িখানা রোডের আলাউদ্দিন টাওয়ারের তৃতীয় তলায় চপস্টিকস নামক রেস্টুরেন্টে চাঁদা দেওয়ার সময় হাতেনাতে কিশোর গ্যাংয়ের একজন সদস্যকে চাঁদার টাকাসহ গ্রেপ্তার করে।

পরে তার স্বীকারোক্তি মতে, জড়িত আরেক সদস্যকে বেজপাড়া সাদেক দারোগার মোড় এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিদের নাম মো. জিসান (১৯) ও মো. ইমরান হোসেন ওরফে ভালু (১৯)। তাঁদের কাছ থেকে দুটি বার্মিজ চাকু, দুটি মোবাইল ফোন ও চাঁদার ৭ হাজার ৮০০ টাকা উদ্ধার করা হয়।