পুলিশি হেফাজতে ৪ মাদক কারবারি। ছবি: পুলিশ নিউজ

যশোর জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে ২০৬টি ইয়াবা বড়ি, দেড় কেজি গাঁজা, ৩৫ হাজার টাকা, মোটরসাইকেলসহ ৫ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (৬ অক্টোবর) জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালি মডেল থানা-পুলিশ জানায়, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে গোয়ালদহ বাজার থেকে চিহ্নিত মাদক কারবারি আব্বাস উদ্দিনকে (৪০) গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁর কাছ থেকে ৫৪টি ইয়াবা বড়ি এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়। অন্যদিকে, সন্ধ্যা সোয়া ৭টার দিকে যশোর-মাগুরা মহাসড়কের হাশিমপুর বাজার এলাকা থেকে মাদক কারবারি মামুনুর রশিদ ওরফে রক্সিকে (২৭) গ্রেপ্তার করা হয়। তাঁর কাছ থেকে ১০০টি ইয়াবা বড়ি এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। এ ছাড়া রেলগেট পশ্চিমপাড়া থেকে মাদক কারবারি আব্দুর রশিদকে (৪৮) ৫২টি ইয়াবা বড়িসহ গ্রেপ্তার করা হয়। রশিদের বিরুদ্ধে পাঁচটি মাদক মামলা রয়েছে।

ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি: পুলিশ নিউজ

মনিরামপুর থানা-পুলিশ জানায়, বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে বাসুদেবপুর গ্রাম থেকে মাদক কারবারি শামীমকে (২২) গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁর কাছ থেকে দেড় কেজি গাঁজা এবং মাদক বিক্রির ৩৫ হাজার টাকা জব্দ করা হয়।

চৌগাছা থানা-পুলিশ জানায়, বুধবার রাত সাড়ে ৯টার দিকে দীঘলসিংহ এলাকা থেকে পলাতক মাদক কারবারি আজিজুর রহমান ইংগুকে (৩২) গ্রেপ্তার করা হয়। আসামির বিরুদ্ধে সাতটি মাদক মামলা রয়েছে।

পুলিশ জানায়, আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।