যশোরের শার্শায় ফেনসিডিল ও চোরাই ভ্যানসহ গ্রেপ্তার তিন ব্যক্তি। ছবি: যশোর জেলা পুলিশ

যশোরের কোতয়ালী ও শার্শা থানাধীন এলাকায় জেলা ডিবির পৃথক অভিযানে ১৪ বোতল ফেনসিডিলসহ এক জন এবং তিনটি চোরাই ভ্যানসহ দুজন গ্রেপ্তার হয়েছেন।
বৃহস্পতিবার ওই অভিযান চালানো হয়।

পুলিশ সূত্র জানায়, যশোর ডিবির এসআই মো. সাদ্দাম হোসেন, এএসআই মো. আমিরুল ইসলাম, গৌরাঙ্গ কুমার মন্ডল ও সংগীয় ফোর্সের সমন্বয়ে একটা চৌকস দল শার্শা থানাধীন হামিদপুর গ্রামের মৃত মুনসুরের বাড়ির সামনে কাঁচা রাস্তার উপর থেকে জামিরুল ইসলাম (৩৫) নামের এক ব্যক্তিকে ১৪ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করে। জামিরুল ওই গ্রামের মো. উকিল উদ্দিনের ছেলে। এ ঘটনায় এসআই মো. সাদ্দাম হোসেন বাদী হয়ে শার্শা থানায় মামলা করেছেন।
একই দিন যশোর ডিবির এসআই মো. ইদ্রিসুর রহমান, আবদুল্লাহ আল মামুন, ইমদাদুল হক ও সংগীয় ফোর্সের সমন্বয়ে একটা চৌকস দল কোতয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে বিকেল সাড়ে চারটার দিকে যশোর কোতয়ালী মডেল থানাধীন দড়াটানাস্থ দড়াটানা সেতুর উপর থেকে মো. আলমগীর হোসেনকে (৪৩) একটি চোরাই ভ্যানসহ গ্রেপ্তার করে।

এ ছাড়া ওই দিন সোয়া সাতটার দিকে কোতয়ালী থানাধীন দায়তলা কালী মন্দির মোড় থেকে মো. বিপুল হোসেনকে দুটি চোরাই ভ্যানসহ গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় এসআই মো. ইদ্রিসুর রহমান বাদী হয়ে কোতয়ালী থানায় মামলা করেছেন।