মৌলভীবাজার জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন করেছেন বাংলাদেশ পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, পিপিএম। আজ বুধবার এ পরিদর্শনের তাঁকে ফুলেল অভ্যর্থনা জানান মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

মৌলভীবাজার পুলিশ লাইনসে প্যারেড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোহাম্মদ নাসের রিকাবদারের নেতৃত্বে মৌলভীবাজার জেলা পুলিশ সদস্যদের সমন্বয়ে গঠিত ৬টি কন্টিনজেন্ট, ১টি পতাকাবাহী দল ও ব্যান্ড দলের মনোমুগ্ধকর নয়নাভিরাম প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ।

এ সময় অফিসার ও ফোর্সদের উদ্দেশে ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ বলেন, পেশাদারত্ব বজায় রেখে নিজ দায়িত্ব আন্তরিকতার সঙ্গে পালন করে জনগণকে প্রত্যাশিত সেবা দিতে হবে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে পুলিশ সম্পর্কে মানুষের নেতিবাচক ধারণা দূর করে জনবান্ধব পুলিশে পরিণত হবার জন্য সকল পুলিশ সদস্যের প্রতি তিনি আহ্বান জানান।

প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ শেষে জেলা পুলিশের, রিজার্ভ অফিস, বিভাগীয় ভান্ডার, পোশাক ভান্ডার, অস্ত্রাগার, মোটরযান শাখা, রেশন স্টোর, পুলিশ হাসপাতাল, মৌলভীবাজার জেলা হিসাব শাখাসহ বিভিন্ন দপ্তরের কার্যক্রম খতিয়ে দেখেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনামূলক বক্তব্য দেন ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ।

এ পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।