জব্দ করা গাঁজা। ছবি : ডিএমপি নিউজ

রাজধানীর মোহাম্মদপুরে বিপুল পরিমাণ গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ।

গতকাল শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাত ২টা ৩০ মিনিটে মোহাম্মদপুর থানার হুমায়ুন রোড এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়। গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী শফিকুল ইসলাম, বিপিএম-এর নির্দেশনায় অভিযানটি পরিচালিত হয়। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার আসামিরা হলেন মো. আরমান, মো. জহিরুল ইসলাম ও মো. কামরুল ইসলাম। এ সময় তাঁদের কাছ থেকে ৪৫ কেজি গাঁজাসহ একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

জব্দ করা প্রাইভেট কার। ছবি : ডিএমপি নিউজ
অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম জানান, মোহাম্মদপুরসহ আশপাশের এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় তথ্য আসে যে, কিছু মাদক কারবারি কুমিল্লা থেকে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে এসে বিক্রির জন্য মোহাম্মদপুর থানার হুমায়ুন রোড এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে গাঁজা ও প্রাইভেট কারসহ আসামিদের গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে পুলিশের এই কর্মকর্তা বলেন, গ্রেপ্তার আসামিরা কুমিল্লা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। এ-সংক্রান্তে মোহাম্মদপুর থানায় মামলা হয়েছে।