জব্দ করা ইয়াবা বড়ি। ছবি : ডিএমপি নিউজ।

রাজধানীর মোহাম্মদপুর থেকে ৪ হাজার ২০০টি ইয়াবা বড়িসহ একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। তাঁর নাম মো. মওলা সরদার ওরফে মাওলা।

মোহাম্মদপুর থানার বছিলা এলাকায় সোমবার (২২ আগস্ট) বিকেল ৫টা ৫ মিনিটের দিকে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাঁকে গ্রেপ্তার করা হয়। খবর ডিএমপি নিউজের।

গোয়েন্দা লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাসান আরাফাত বিপিএম, পিপিএম বলেন, রাজধানীতে বিশেষ অভিযান পরিচালনার সময় তথ্য পাই, মোহাম্মদপুর থানার বছিলা ব্রিজ-সংলগ্ন রিয়াজ উদ্দিন মার্কেটের মধুময় মিষ্টান্ন ভান্ডারের সামনে কিছু মাদক কারবারি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ইয়াবাসহ মওলা সরদারকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি আরও বলেন, গ্রেপ্তার আসামি কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা এনে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। আসামির নামে মোহাম্মদপুর থানায় মামলা হয়েছে। তাঁর সহযোগীকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।