প্রতীকী ছবি

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন এক কিশোরী রোগী ধর্ষণের অভিযোগ উঠেছে। পরে ওই কিশোরীর মায়ের অভিযোগের ভিত্তিতে রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেলে সিরাজদিখান স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ পুলিশকে জানায়।

পরে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজিব মিয়া (২৪) নামে স্বাস্থ্য কমপ্লেক্সের অভিযুক্ত ওয়ার্ডবয়কে গ্রেপ্তার করে। খবর বাংলা ট্রিবিউনের।

ভুক্তভোগীর মা অভিযোগ করে বলেন, নারী ওয়ার্ডের এক রোগী আমাকে ঘটনাটি জানান। তিনি এক মাস ধরে সেখানে ভর্তি ছিলেন। আমার মেয়ে ছিল অন্য বেডে। আমার মেয়েকে ওয়ার্ডবয় রাজিব আরেক বেডে নিয়ে ধর্ষণ করেন।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুল হক বলেন, সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন এক কিশোরী অভিযোগ করেন, শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের চুক্তিভিত্তিক ওয়ার্ডবয় ময়মনসিংহের কমলাপুরের মো. রাজিব মিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের একটি কেবিনে নিয়ে অচেতন অবস্থায় তাঁকে ধর্ষণ করেন। এ ঘটনায় একটি ধর্ষণ মামলা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আঞ্জুমান আরা জানান, ভুক্তভোগীর মায়ের কাছ থেকে অভিযোগ পেয়ে পুলিশকে জানানো হলে পুলিশ অভিযুক্ত ওয়ার্ডবয়কে গ্রেপ্তার করে নিয়ে যায়। ভুক্তভোগী কিশোরীকে মেডিকেল পরীক্ষার জন্য হেফাজতে নেওয়া হয়েছে।