মির্জাপুরে পুলিশের অভিযানে গ্রেপ্তার ডাকাত দলের সদস্যরা

টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় পুলিশ ডাকাতদলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে।

১৬ ফেব্রুয়ারি দিবাগত রাতে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদের দিক নির্দেশনায় এসআই মো. আবুল বাশার মোল্লা সঙ্গীয় এসআই মো. মজিবর রহমান, এসআই মো. আবু সাইদ, এসআই মাসুদ রানা,এসআই মিনহাজ উদ্দিন, এএসআই মো. খবির উদ্দিন, এএসআই জিয়াউর রহমান এএসআই মনিরুজ্জামান ও মো. দেলোয়ার মির্জাপুর থানা এলাকায় অবৈধ অস্ত্র, মাদকদ্রব্য উদ্ধার, ওয়ারেন্ট তামিলসহ বিশেষ অভিযান পরিচালনা করেন।

রাত সোয়া ১২টার দিকে মির্জাপুর থানার পাকুল্লা এলাকায় জনৈক মো. মনিরের গাড়ী পরিস্কার করার ডকের সামনে ফাঁকা রাস্তার ওপর থেকে ডাকাত দলের ৫ জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করে।এ সময় তাদের হেফাজত থেকে একটি স্টিলের চাপাতি, একটি ১১ ইঞ্চি লম্বা স্টিলের চাকু, একটি ৯ ইঞ্চি লম্বা স্টিলের চাকু,একটি সিমবিহীন নোকিয়া বাটন ভাঙ্গা মোবাইল ফোন, একটি ২২ ইঞ্চি লম্বা লোহার রড উদ্ধার করা হয়।

ডাকাতদলের গ্রেপ্তারকৃত সদস্যরা হলো মো. রবিন মিয়া (২৭), আ. রাজ্জাক ওরফে বুদ্দু মিয়া (৩৪), মো. হারুন মিয়া ওরফে রাশেদ (২৯), মো. শাহিন মিয়া (২৮) ও মো. সেলিম মিয়া (২৬) । এ ঘটনায় আজ বৃহস্পতিবার মির্জাপুর থানায় একটি মামলা হয় এবং আসামিদের ৭ দিনের রিমান্ডের আবেদনসহ আদালতে পাঠানো হয়।

জানা গেছে, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মির্জাপুর থানায় একাধিক মামলা রয়েছে।