জব্দ করা ফেনসিডিল। ছবি : ডিএমপি নিউজ

রাজধানীর যাত্রাবাড়ী থেকে ২১৮ বোতল ফেনসিডিলসহ দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ (ডিবি)।

গ্রেপ্তার আসামিরা হলেন হাফেজ আহমেদ বাবু ও মো. মিজানুর রহমান। খবর ডিএমপি নিউজের।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি মিরপুর বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. আশরাফুল ইসলাম বলেন, শনিবার (২৩ জুলাই) মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, যাত্রাবাড়ীর দনিয়া বিশ্বরোড এলাকায় একজন লোক ফেনসিডিল বিক্রির জন্য অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে ৬টা ২০ মিনিটের দিকে দনিয়া বিশ্বরোডের সোশ্যাল ইসলামী ব্যাংকের এটিএম বুথের সামনে হাফেজকে গ্রেপ্তার করা হয়। ওই সময় তাঁর কাছ থেকে ২০০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

মো. আশরাফুল ইসলাম বলেন, হাফেজের দেওয়া তথ্যের ভিত্তিতে নারায়ণঞ্জের রূপগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে আরও ১৮ বোতল ফেনসিডিলসহ মিজানুর রহমান নামের আরও একজনকে গ্রেপ্তার করা হয়।

ডিবি কর্মকর্তা আরও বলেন, পুলিশের রেকর্ড পর্যালোচনা করে দেখা যায়, গ্রেপ্তার মিজানুর রহমানের নামে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বেশ কয়েকটি মামলা রয়েছে। আর এবার ফেনসিডিলসহ গ্রেপ্তার হওয়ায় ডিএমপির যাত্রাবাড়ী থানায় আরও একটি মামলা যুক্ত হলো।