পুলিশি হেফাজতে আসামিদের কয়েকজন। ছবি : বাংলাদেশ পুলিশ

মানিকগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক অভিযানে ৫০০ গ্রাম গাঁজা, ২৬০টি ইয়াবা বড়িসহ আট মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (২ এপ্রিল) সিংগাইর, সাটুরিয়া ও মানিকগঞ্জ থানা এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

আসামিরা হলেন মহিনুর মহি (৩৫), মো. আ. আলিম (২৩), মো. সোহেল (২২), মো. জুয়েল রানা (৩০), নাবিল আহম্মেদ (২৭), হাসিবুল হাসান (২৪), মোছা. তাজনীন আক্তার চাঁদনী (২৫) ও স্মৃতি আক্তার ওরফে রিয়া আফরিন (৩০)। তাঁদের বিরুদ্ধে একাধিক মামলা আদালতে বিচারাধীন।

ডিবির উপপরিদর্শক (এসআই) মাহফুজ রানা জানান, রোববার রাতে সিংগাইর থানাধীন দক্ষিণ চারিগ্রাম থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ মহিনুরকে গ্রেপ্তার করা হয়।

উপপরিদর্শক (এসআই) হাকিম মোল্লা জানান, রোববার রাতে সাটুরিয়া থানাধীন ফুকুরহাটি মাঝিপাড়া থেকে ৭০টি ইয়াবা বড়িসহ আলিম ও সোহেলকে গ্রেপ্তার করা হয়।

উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল কুদ্দুস জানান, রোববার দিবাগত রাতে মানিকগঞ্জ সদর থানাধীন গঙ্গাধরপট্টি (বনগ্রাম) থেকে ১৯০টি ইয়াবা বড়িসহ জুয়েল, নাবিল, হাসিবুল, তাজনীন ও স্মৃতিকে গ্রেপ্তার করা হয়।

মানিকগঞ্জ ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা করা হয়েছে।