মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে মঙ্গলবার দামপাড়ার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইনসের সদর দপ্তরে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ছবি: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে মঙ্গলবার দামপাড়ার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইনসের সদর দপ্তরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে বিশেষ দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

কর্মসূচি চলাকালে বক্তারা বলেন, দূরদর্শী নেতৃত্বের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী দারিদ্র্য নিপীড়িত দেশকে করেছেন উন্নয়নের রোলমডেল, সব সূচকে শক্ত ভিত্তির ওপর দাঁড় করিয়ে বিশ্বনেতাদের কাছে এখন তিনি স্টার অব দ্য ইস্ট। বাস্তুচ্যুত রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে তিনি ভূষিত হয়েছেন মাদার অব হিউম্যানিটি উপাধিতে। জলবায়ু পরিবর্তন রোধে কার্যকর ভূমিকা পালন করে তিনি ভূষিত হয়েছেন চ্যাম্পিয়ন অব আর্থ উপাধিতে।

মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএমের সভাপতিত্বে আয়োজিত দোয়া মাহফিলে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত শেষে জন্মদিন উপলক্ষে জনক চত্বরে স্মারক বৃক্ষরোপণ করেন সিএমপি কমিশনার।

এ সময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফরসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।