রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ফেনসিডিলসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-ওয়ারী বিভাগ। গ্রেপ্তার ব্যক্তির নাম মামুন আহম্মেদ। খবর ডিএমপি নিউজের।

মঙ্গলবার (৯ মে) বিকেল ৬টার দিকে যাত্রাবাড়ী থানার সায়দাবাদ জনপথ মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা-ওয়ারী বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

গোয়েন্দা-ওয়ারী বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের লিডার সহকারী পুলিশ কমিশনার মাহফুজুর রহমান ডিএমপি নিউজকে জানান, কয়েকজন মাদক কারবারি যাত্রাবাড়ী থানার সায়দাবাদ জনপথ মোড় এলাকায় ফেনসিডিল বিক্রয়ের জন্য অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর সময় মামুনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার হেফাজত থেকে ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, মামুন দীর্ঘদিন ধরে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকার মাদক ব্যাবসায়ীদের নিকট থেকে ফেনসিডিল সংগ্রহ করে রাজধানীসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করত। এ ঘটনায় মামুনের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়।