মাগুরায় চার খুনের মামলার প্রধান আসামিসহ পাঁচজনকে গ্রেপ্তারের পর এ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন জেলা পুলিশ সুপার। ছবি: মাগুরা জেলা পুলিশ

মাগুরা জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল বিশেষ অভিযান চালিয়ে ঢাকার গাবতলী বাস টার্মিনাল-সংলগ্ন মহম্মাদিয়া আবাসিক হোটেল থেকে চার খুনের মামলার প্রধান আসামিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোর পাঁচটার দিকে ওই অভিযান চালিয়ে ওই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। আসামিরা হলেন মো. নজরুল ইসলাম, মো. জালিম শেখ, মো. তুহিন হোসাইন (২৫), মো. রিয়াজ হোসাইন (২৪) ও মো. ইয়ামিন হোসেন (৩০)। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর বিকেলে মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়নের ৩ ওয়ার্ডের মেম্বার নজরুল ইসলামের সমর্থকদের সঙ্গে একই ওয়ার্ডের অপর মেম্বার প্রার্থী সৈয়দ হাসানের সমর্থকদের সংঘর্ষে সবুর মোল্লা, কবির মোল্লা, রহমান মোল্লা তিন ভাই, ইমরান হোসেন নামে অপর এক যুবকসহ ৪ জন খুন হন।

পরে এ ঘটনার তিন দিন পরে আনোয়ার হোসেন মোল্লা বাদী হয়ে তাঁর তিন ভাই হত্যার দায়ে নজরুল মেম্বরকে প্রধান আসামি করে ৬৮ জনের নামে মাগুরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। অন্যদিকে ইমরান হোসেন হত্যার ঘটনায় তাঁর মা ফরিদা বেগম ৫২ জনকে আসামি করে আরও একটি মামলা দায়ের করেন।