সমঝোতা স্মারক স্বাক্ষরের পর করমর্দন করছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কমিশনার মো. নিশারুল আরিফ এবং মাউন্ট এডোরা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. কে এম আখতারুজ্জামান। ছবি : বাংলাদেশ পুলিশ

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) ও সিলেট মাউন্ট এডোরা হাসপাতালের মধ্যে সোমবার (৬ ফেব্রুয়ারি) একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। এর আওতায় পুলিশ সদস্য ও তাঁদের পরিবারের সদস্যরা হাসপাতালটিতে বিশেষ চিকিৎসাসেবা পাবেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষে কমিশনার মো. নিশারুল আরিফ এবং মাউন্ট এডোরা হাসপাতালের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. কে এম আখতারুজ্জামান চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) মু. মাসুদ রানা, উপপুলিশ কমিশনার (ডিবি) তোফায়েল আহমদ, উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা পিপিএম, উপপুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, উপপুলিশ কমিশনার (পিওএম) মো. জাবেদুর রহমান, উপপুলিশ কমিশনার (ট্রাফিক ও ইঅ্যান্ডডি) মোহাম্মদ আবদুল ওয়াহাব, উপপুলিশ কমিশনার (প্রসিকিউশন) মো. জাহেদ পারভেজ চৌধুরী।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত এসএমপি ও এডোরা হাসপাতালের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। ছবি : বাংলাদেশ পুলিশ

এ ছাড়া সিলেট মাউন্ট এডোরা হাসপাতালের পরিচালক (মেডিকেল সার্ভিসেস) ডা. সৈয়দ মাহমুদ হাসান, উপপরিচালক (মেডিকেল সার্ভিসেস) অবসরপ্রাপ্ত মেজর ডা. এ এন এম ফজলুল আজম, ব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) এ বি এম জর্জেসুর রহমান, ব্যবস্থাপক (ব্যবসায় উন্নয়ন) মো. শফিকুল ইসলাম ও কর্মকর্তা মহসিন আহমদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।