বীর শহীদদের প্রতি এসএমপি কমিশনারের শ্রদ্ধা জানানোর খণ্ডচিত্র। ছবি : বাংলাদেশ পুলিশ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কমিশনার মো. জাকির হোসেন খান পিপিএম।

মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান তিনি।

এরপর সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল, সিলেট পুলিশ লাইনসে বঙ্গবন্ধুর ম্যুরাল এবং পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান এসএমপি কমিশনার।

এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) মু. মাসুদ রানা পিপিএম, উপপুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা পিপিএম-বার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), উপপুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মুহাম্মদ শাদীদ, উপপুলিশ কমিশনার (ট্রাফিক) মোহাম্মদ মাহফুজুর রহমান, উপপুলিশ কমিশনার (ডিবি) তাহিয়াত আহমেদ চৌধুরী, উপপুলিশ কমিশনার (প্রসিকিউশন) বি এম আশরাফ উল্যাহ তাহের, অতিরিক্ত উপপুলিশ কমিশনার (ডিবি, সিটি অ্যান্ড সিসি) শাহরিয়ার আলম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সিটিএসবি এবং মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) এবং বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।