মহানগর ট্রাফিক বিভাগের সঙ্গে মঙ্গলবার মতবিনিময় সভা করেছেন খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কমিশনার মো. মোজাম্মেল হক বিপিএম (বার), পিপিএম-সেবা।

দুপুর পৌনে ১২টার দিকে কেএমপি হেডকোয়ার্টার্সের সম্মেলনকক্ষে মহানগর ট্রাফিক বিভাগের সব পদমর্যাদার অফিসার ও ফোর্সের সঙ্গে মতবিনিময় সভা হয় কমিশনারের।

কেএমপি কমিশনার মতবিনিময় সভার শুরুতে উপস্থিত সবাইকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন। বক্তব্যের শুরুতে তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ইতিহাসের মহানায়ক ও স্বাধীনতাযুদ্ধের মহান স্থপতি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের নির্মম বুলেটের আঘাতে শহীদ বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু পরিবারের সব শহীদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে রুহের মাগফিরাত কামনা করেন। একই সঙ্গে তিনি বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।

কেএমপির ট্রাফিক বিভাগের উদ্দেশে পুলিশ কমিশনার বলেন, প্রত্যেক পুলিশ সদস্যকেই সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে দায়িত্ব পালন করতে হবে। সেবাপ্রত্যাশীদের সঙ্গে কখনোই অসদাচরণ করা যাবে না। মহানগরীর ট্রাফিক ব্যবস্থাপনা আরও সুসংগঠিত করার জন্য আগামী সেপ্টেম্বরে ট্রাফিক সপ্তাহ উদযাপন করা হবে।