রাজধানীর মতিঝিল থানা এলাকা থেকে ৬ হাজার ইয়াবা বড়িসহ তিনজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার এই অভিযান চালায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার আসামিরা হলেন মো. আব্বাস, মো. হারেছ ও মোসা. সামিরা বেগম। গতকাল বিকেল ৪টা ২০ মিনিটে মতিঝিল থানার এজিবি কলোনি এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে গোয়েন্দা সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস জানান, রাজধানীতে বিশেষ অভিযান পরিচালনার সময় সংবাদ পান যে, এজিবি কলোনি বায়তুল মামুর জামে মসজিদ এলাকায় কিছু মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালালে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টা করে কয়েকজন। এ সময় আব্বাস, হারেছ ও সামিরাকে গ্রেপ্তার করা হয়। তাঁদের হেফাজত থেকে ৬ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা করা হয়েছে বলে জানান এ গোয়েন্দা কর্মকর্তা।
গোয়েন্দা লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার রাজীব আল মাসুদ, বিপিএম এর নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাসান আরাফাত, বিপিএম, পিপিএম এর তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাসের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।