কিশোরগঞ্জের ভৈরবে একটি জুতার মার্কেটে লাগা আগুন পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় নিয়ন্ত্রণে এসেছে।

গতকাল রোববার (২৭ নভেম্বর) বিকেল আনুমানিক ৪টার সময় ভৈরব থানাধীন কমলপুর হাজী ফুল মিয়া পাদুকা মার্কেটের তিনতলা ভবনের জুতার গোডাউনে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ঘটনার সংবাদ পেয়ে জেলার পুলিশ মোহাম্মদ রাসেল শেখ দ্রুত ঘটনাস্থলে যান। তাঁর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোহাম্মদ নূরে আলম, হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, ভৈরব থানার অফিসার ইনচার্জ, ভৈরব শহর ফাঁড়ির ইনচার্জ, ভৈরব রেলওয়ে পুলিশের ইনচার্জ সঙ্গীয় অফিসার-ফোর্স দ্রুত ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের কাজে সহায়তা করেন।

পুলিশ সুপার ঘটনাস্থলে উপস্থিত থেকে আগুন নেভানোর কাজে, জনশৃঙ্খলা রক্ষা, রাস্তায় যান চলাচল স্বাভাবিক রাখতে পুলিশ অফিসার-ফোর্সকে দিকনির্দেশনা দেন এবং অফিসার-ফোর্স সে মোতাবেক দায়িত্ব সুষ্ঠু ও দক্ষতার সাথে পালন করে দ্রুত আগুন নেভানোর কাজে ফায়ার সার্ভিসকে সহায়তা, জনশৃঙ্খলা রক্ষা ও যান চলাচল স্বাভাবিক রাখেন।

কীভাবে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে এবং কত টাকার ক্ষয়ক্ষতি হয়েছে, তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। আগুন নেভানোর কাজে সহায়তা করতে গিয়ে জাবেদ (৩৬) নামের এক ব্যক্তি কালো ধোঁয়ার কারণে অসুস্থ হয়ে গেলে তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন।

অগ্নিকাণ্ডের ঘটনায় ভৈরব থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে এবং যথাযথ আইনি প্রক্রিয়া অব্যাহত রয়েছে।