রাজধানীর সূত্রাপুরে ভিক্ষুক দুলাল হত্যার ঘটনায় ২ আসামিকে গ্রেপ্তার করেছে সূত্রাপুর থানা-পুলিশ। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন আলী হোসেন ও মোহন ফকির ওরফে মোহন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন) মো. শাহিনুর ইসলাম শাহিন। খবর ডিএমপি নিউজের।

তিনি বলেন, ২৯ মার্চ বিকেলে ভিক্টোরিয়া পার্কে আসামি আলী হোসেনকে পেয়ে ভিক্ষুক দুলাল জিজ্ঞাসাবাদ করেন, তাঁর মেয়েকে কেন সে অশ্লীল কথা বলেছেন। এই কথা বলার সঙ্গে সঙ্গে আলী হোসেন ও অপর আসামি মোহনসহ দুলালকে চড়থাপ্পড় মারতে থাকেন। একপর্যায়ে আলী হোসেন কাঠ দিয়ে দুলালকে রক্তাক্ত জখম করেন। ভিকটিম দুলালের ছেলে সাগর দ্রুত তার বাবাকে চিকিৎসার জন্য মিডফোর্ট হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসা শেষে দুলাল কেরানীঞ্জের বাসায় চলে আসেন। এরপর চিকিৎসাধীন থাকা অবস্থায় ৩১ মার্চ রাতে মারা যান দুলাল।

তিনি আরও বলেন, সূত্রাপুর থানা-পুলিশ ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও তথ্যপ্রযুক্তির সহায়তায় হত্যায় জড়িত আলী হোসেন ও মোহনকে শনাক্ত করে। গত সোমবার রাতে ঢাকার কোতোয়ালির ওয়াইজঘাট থেকে মোহনকে এবং মঙ্গলবার ভোররাতে চাঁদপুরের মতলব উত্তর থানাধীন বেলতলী এলাকা থেকে আলী হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে সহকারী পুলিশ কমিশনার মো. শাহিনুর ইসলাম শাহিন বলেন, গ্রেপ্তার আলী হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তাঁদের আদালতে পাঠানো হয়েছে।