পটুয়াখালী জেলার সদর, বাউফল, দশমিনা ও গলাচিপা থানায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন উপলক্ষে নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে। এতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন পটুয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম। আগামীকাল বৃহস্পতিবার এই নির্বাচনে ভোট গ্রহণ করা হবে।

পটুয়াখালী পুলিশ লাইনস মাঠ, বাউফল থানা চত্বর, দশমিনা থানা চত্বর ও গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। ব্রিফিং প্যারেডে নির্বাচনে দায়িত্বরত সব অফিসার ও ফোর্সদের উদ্দেশে নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ করার লক্ষ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য দেন পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (কলাপাড়া সার্কেল) আহম্মদ আলী, অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল ) সুদীপ্ত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহাম্মদ শামীম কুদ্দুস ভূইয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার (উজিরপুর সার্কেল) আবু জাফর মোহাম্মদ রহমাতুল্লাহ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (বাউফল সার্কেল) শাহেদ আহমেদ চৌধুরী, পটুয়াখালী সদর, বাউফল, দশমিনা ও গলাচিপা থানার অফিসার ইনচার্জ, ওসি ডিবি পটুয়াখালী ও ডিআইও-১ সহ অন্যান্য অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।