রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় বেপরোয়াভাবে লরি চালিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহতের ঘটনায় মূল অভিযুক্ত গাড়ির চালককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা উত্তরা বিভাগ। তাঁর নাম মো. ইউসুফ আলী।

গতকাল বুধবার (৮ ডিসেম্বর) ভোর ৪টা ৩০ মিনিটে চট্টগ্রাম জেলার সন্দ্বীপ থানার উড়িরচর পুলিশ ফাঁড়ির বাংলাবাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাঁকে গ্রেপ্তার করে বিমানবন্দর জোনাল টিম। খবর ডিএমপি নিউজের।

গোয়েন্দা উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. কায়শার রিজভী কোরায়েশী বলেন, শনিবার (৪ ডিসেম্বর) রাত ১২টা ১০ মিনিটে বিমানবন্দর থানা এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক আউটগোয়িং রাস্তার ওপর একটি লরি বেপরোয়াভাবে চালানোর কারণে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোটরসাইকেল আরোহী মো. মাহদী হাসান লিমন নিহত হন। ঘটনাস্থলে উপস্থিত লোকজন লরিটিকে আটক করে। অজ্ঞাতনামা চালকসহ হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে যান। এ ঘটনায় বিমানবন্দর থানায় ৪ ডিসেম্বর মামলা করা হয়। মামলাটি তদন্ত শুরু করে গোয়েন্দা উত্তরা বিভাগ।

তিনি বলেন, মামলাটি তদন্তকালে তথ্যপ্রযুক্তির সহায়তায় গতকাল বুধবার ভোরে চট্টগ্রাম জেলার সন্দ্বীপ থানার উড়িরচর পুলিশ ফাঁড়ির বাংলাবাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাঁকে গ্রেপ্তার করা হয়।

পলাতক অপর অভিযু্ক্তকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান গোয়েন্দা এ কর্মকর্তা।

গ্রেপ্তারকৃত আসামিকে বিমানবন্দর থানার মামলায় আদালতে পাঠানো হয়েছে।