বীর মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত চেয়ার হস্তান্তর করেছেন নড়াইলের পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুন। ছবি : বাংলাদেশ পুলিশ

নড়াইল জেলার প্রতিটি থানায় বীর মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত চেয়ার হস্তান্তর করেছেন পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুন।

সোমবার (৪ সেপ্টেম্বর) নিজ কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধাদের জন্য চেয়ার সংরক্ষণের পাশাপাশি প্রতিটি থানায় সংরক্ষিত চেয়ার হস্তান্তর করেন পুলিশ সুপার।

এ বিষয়ে পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুন বলেন, নড়াইল জেলা পুলিশ জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে প্রথম থেকেই কাজ করে যাচ্ছে। জাতির বীর সন্তানদের সম্মান দেখানো আমাদের নৈতিক দায়িত্ব। তাঁরা যে চেতনা নিয়ে আমাদের এই দেশ স্বাধীন করেছিলেন, তাঁদের সম্মান দেখানোর মাধ্যমে আমরা সেই চেতনা পরবর্তী প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে চাই। থানায় আসা সেবাপ্রত্যাশীরা এই চেয়ার দেখে অনুপ্রাণিত হবেন।

কয়েকজন বীর মুক্তিযোদ্ধা বলেন, নড়াইলের পুলিশ সুপার একটি ব্যতিক্রমী ও প্রশংসনীয় উদ্যোগ নিয়েছেন। বীর মুক্তিযোদ্ধাদের জন্য পুলিশ সুপারের কার্যালয়সহ জেলার চারটি থানায় বসার জন্য চেয়ার সংরক্ষণ করা হয়েছে। আমরা এই উদ্যোগকে স্বাগত জানাই।

এ সময় বীর মুক্তিযোদ্ধা শরীফ হুমায়ুন কবির, এস বি এম সাইফুর রহমান, এস এ বাকি, তবিবুর রহমান ও আলমগীর সিদ্দিকী উপস্থিত ছিলেন।

এ ছাড়া নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) তারেক আল মেহেদী এবং জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।