রাজধানীর বিমানবন্দর থানা এলাকা থেকে ২৪ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিমানবন্দর ট্রাফিক পুলিশ বক্সের সামনে থেকে তাঁদের গ্রেপ্তার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার তিনজন হলেন মো. বাদশা পাঠান ওরফে রয়েল পাঠান, সালমা আক্তার ওরফে আকলিমা ও তানজিনা আক্তার লিজা। এ ব্যাপারে বিমানবন্দর থানায় মামলা করা হয়েছে।

এই অভিযানে নেতৃত্ব দেন ডিবি মিরপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম। তিনি জানান, মহানগরীতে মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় খবর আসে, বিমানবন্দরের ট্রাফিক পুলিশ বক্সের সামনে কিছু মাদক কারবারি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে ২৪ কেজি গাঁজাসহ বাদশা পাঠান, সালমা আক্তার ও তানজিনা আক্তারকে গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম আরও জানান, গ্রেপ্তার তিনজন দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহরে বিক্রি করে থাকেন। বিমানবন্দর থানায় মামলা করে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

গোয়েন্দা মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার মানস কুমার পোদ্দার পিপিএম-বার এর নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (টিম লিডার) মো. সাইফুল ইসলামের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।