শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম-এর নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করে জেলা পুলিশ। ছবি: বাংলাদেশ পুলিশ

মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালন করছে শেরপুর পুলিশ। কর্মসূচির সূচনা ঘটে ১৬ ডিসেম্বর ভোরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে।

শেরপুর পুলিশ জানায়, মহান বিজয় দিবস উপলক্ষে শেরপুর জেলা পুলিশের পক্ষ থেকে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে শেরপুর জেলা শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে দেশের জন্য জীবন উৎসর্গকারী সব বীর শহীদ মুক্তিযোদ্ধার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

শেরপুর জেলা শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। ছবি: বাংলাদেশ পুলিশ

পরে মহান মুক্তিযুদ্ধের লাখো শহীদের আত্মার মাগফিরাত কামনায় দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ সময় শেরপুরের ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্ ) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়াসহ জেলা পুলিশ ও জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতা-কর্মী, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থী, সাংবাদিক ও সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

মহান মুক্তিযুদ্ধের লাখো শহীদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। ছবি: বাংলাদেশ পুলিশ