গাজীপুরে কালোবাজারে বিক্রির জন্য মজুত করা ডিজেল, তেলবাহী লরিসহ গ্রেপ্তার হওয়া দুই ব্যক্তি। ছবি: গাজীপুর মেট্রোপলিটন পুলিশ

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানা-পুলিশ অভিযান চালিয়ে কালোবাজারে বিক্রির সময় অবৈধভাবে মজুত করা ২ হাজার ১৬০ লিটার ডিজেল, ডিজেল বিক্রির ৪৩ হাজার টাকা, তেলবাহী লরিসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।
 
পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বাসন থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, নাওজোড় এলাকায় অবৈধভাবে মজুত করা ডিজেল কালোবাজারে বিক্রি হচ্ছে। এর ভিত্তিতে বাসন থানার একটি চৌকস দল সেখানে অভিযান চালিয়ে ওমর ফারুক বাবু (৪৩) ও মোখলেসুর রহমান (৩৮) নামের দুই ব্যক্তিকে দুই হাজার লিটার ডিজেল, ডিজেল বিক্রির টাকা, লরিসহ গ্রেপ্তার করা হয়।

পরে তাঁদের দেওয়া তথ্য অনুযায়ী জিএমপির সদর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে  পলাতক আসামি মো. সেলিম মিয়ার (২৮) দোকান  থেকে আরও ১৬০ লিটার ডিজেল ভর্তি একটি ড্রাম ও একটি খালি ড্রাম জব্দ করা হয়।
 
এই আসামিরা দীর্ঘদিন ধরে অবৈধ পন্থায়  ডিজেলসহ অন্যান্য দাহ্য পদার্থ মজুত করে কালোবাজারে বিক্রি করে আসছিলেন। এ ঘটনায় বাসন থানায় মামলা হয়েছে।