ঈদ পুনর্মিলনীর উৎসবে বক্তব্য দিচ্ছেন বিপিএসএর সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার)। ছবি : বাংলাদেশ পুলিশ

‘ঐক্যের বন্ধনে অটুট প্রাণ, উৎসব-আনন্দে সমৃদ্ধির জয়গান’ স্লোগানকে সামনে রেখে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হলো বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের (বিপিএসএ) ঈদ পুনর্মিলনী।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম অনুষ্ঠানে অংশ নেন। ছবি : বাংলাদেশ পুলিশ

শনিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে ঈদ পরবর্তী এ মিলনমেলার আয়োজন করে বিপিএসএ।

ঈদ পুনর্মিলনীর এই আনন্দ উৎসবে যোগ দেন বিপিএসএর সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম। উৎসবে অংশ নেওয়ায় সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান বিপিএসএর সভাপতি।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করছেন ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় কণ্ঠশিল্পী নচিকেতা চক্রবর্তী। ছবি : বাংলাদেশ পুলিশ

উৎসবে স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান পিপিএম (বার)।

অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ পুলিশের শিল্পীগোষ্ঠীর সদস্যরা নৃত্য পরিবেশন করেন। জনপ্রিয় কণ্ঠশিল্পী নচিকেতা চক্রবর্তী ও কণ্ঠশিল্পী লিজা সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করছেন কণ্ঠশিল্পী লিজা। ছবি : বাংলাদেশ পুলিশ

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ এবং বাংলাদেশ পুলিশের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নৃত্য পরিবেশন করছেন বাংলাদেশ পুলিশের শিল্পীগোষ্ঠীর কয়েকজন সদস্য। ছবি : বাংলাদেশ পুলিশ