বরিশাল নগরীতে বিএমপির অভিযানে গ্রেপ্তার আন্তজেলা চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তারের বিষয়ে প্রেস ব্রিফিং (ওপরে) এবং গ্রেপ্তার দুই আসামি (নিচে)। ছবি: বাংলাদেশ পুলিশ

বরিশাল নগরীতে অভিযান চালিয়ে চোরাই পণ্যসহ আন্তজেলা চোর চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) এয়ারপোর্ট থানা-পুলিশ। এয়ারপোর্ট থানার চহুতপুর এলাকা থেকে ১৫ নভেম্বর (মঙ্গলবার) তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিদের নাম মো. রুবেল মৃধা (২৫) ও মো. খালিদ হাসান ইমন (৩৪)।

বিএমপি জানায়, বিএমপির এয়ারপোর্ট থানা-পুলিশের একটি দল ১৫ নভেম্বর থানার চহুতপুর এলাকায় অভিযান চালিয়ে চুরির চেষ্টার সময় রুবেলকে গ্রেপ্তার করেছে। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে খালিদকে গ্রেপ্তার করা হয়। তাঁদের কাছ থেকে ৫০ হাজার টাকা, সোনার ২টি আংটি, ১টি ঝুমকা, ৪ জোড়া কানের দুল, ১ জোড়া কানের রিং, ১৪টি হাতঘড়ি, ১টি মোটরসাইকেল, ৩টি এলইডি, বিভিন্ন বাহিনীর ট্রাকসুট, বিভিন্ন বাহিনীর বুট জুতা, ৮টি অ্যান্ড্রয়েড মোবাইল সেট, ৫টি বাটন মোবাইল সেট, ২টি বড় ডিএসএলআর ক্যামেরা, ৩টি ছোট ডিএসএলআর ক্যামেরা, ১টি লেন্স, সোনা পরিমাপের ১টি ডিজিটাল নিক্তিসহ বেশ কিছু চোরাই মালামাল উদ্ধার করা হয়। তাঁদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।