সভায় বক্তব্য দিচ্ছেন ১০ এপিবিএন, বরিশালের কমান্ডিং অফিসার (অ্যাডিশনাল ডিআইজি) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা বিপিএম-সেবা। ছবি : পুলিশ নিউজ

বরিশালের ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রোববার বেলা ১১টার দিকে ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের হলরুমে মাসিক কল্যাণ সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন ১০ এপিবিএন, বরিশালের কমান্ডিং অফিসার (অ্যাডিশনাল ডিআইজি) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা বিপিএম-সেবা।

সভার শুরুতে ১০ এপিবিএন, বরিশালের এসআই মোহা. রুহুল আমিনের মৃত্যুতে তাঁর রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। ছবি : পুলিশ নিউজ

কল্যাণ সভার শুরুতেই এই ব্যাটালিয়নের এসআই মোহা. রুহুল আমিনের মৃত্যুতে তাঁর রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং নায়েক রমজান আলী কিডনি জটিলতায় আক্রান্ত হওয়ায় তাঁর পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হয়।

কল্যাণ সভায় বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য অন্যান্য বিষয়ে সামষ্টিক কল্যাণমূলক প্রস্তাব পেশ করেন। কমান্ডিং অফিসার মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা বিপিএম-সেবা প্রস্তাবগুলো পর্যালোচনা করে দ্রুত কার্যকর ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট শাখা ইনচার্জদের নির্দেশ দেন।

সভাপতির বক্তব্যে কমান্ডিং অফিসার (অ্যাডিশনাল ডিআইজি) সব অফিসার ও ফোর্সদের মধ্যে শতভাগ শৃঙ্খলা বজায় রাখা, বিদ্যুৎ ও জ্বালানি ব্যবহারে সাশ্রয়ী হওয়া, পেশাদারত্ব ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করা, জনগণের সঙ্গে উত্তম আচরণ করা, নিজেদের মধ্যে পারস্পরিক সৌহার্দ্য ও ভ্রাতৃত্ব বজায় রাখা এবং প্রাপ্যতা অনুযায়ী ফোর্সের শতভাগ কল্যাণ নিশ্চিতের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন।

বিশেষ অতিথির বক্তব্যে উপ-অধিনায়ক (পুলিশ সুপার) মোল্লা আজাদ হোসেন পিপিএম-সেবা নিয়মিত শরীরচর্চা ও মানসিক প্রফুল্লতার জন্য পিটি-প্যারেড ও খেলাধুলা করতে ফোর্সদের নির্দেশ দেন।

নায়েক রমজান আলী কিডনি জটিলতায় আক্রান্ত হওয়ায় তাঁর পরিবারের হাতে আর্থিক সহায়তা তুলে দিচ্ছেন ১০ এপিবিএন, বরিশালের কমান্ডিং অফিসার (অ্যাডিশনাল ডিআইজি) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা বিপিএম-সেবা। ছবি : পুলিশ নিউজ

কল্যাণ সভার সঞ্চালনার দায়িত্বে ছিলেন এএসপি (অ্যাডজুটেন্ট) মো. মাহমুদুল হাসান চৌধুরী।

কল্যাণ সভায় উপস্থিত ছিলেন এএসপি (অপস অ্যান্ড ইন্টেলিজেন্স) উজ্জ্বল কুমার দে, বরিশাল বিভাগীয় হাসপাতালের চিকিৎসক সংলাপ সাঁওজালসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।