‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০২২’ উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে জামালপুর জেলা পুলিশ। ছবি: জামালপুর জেলা পুলিশ

জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে জামালপুর জেলা পুলিশ ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০২২’ উদযাপন করেছে।
আজ বৃহস্পতিবার ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০২২’ উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে জামালপুর জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পুলিশ সুপার পুষ্পস্তবক অর্পণ শেষে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাকির হোসেন সুমন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) জাহিদুল ইসলাম খান, জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ডিআইও-১ জেলা বিশেষ শাখা,টিআই, ট্রাফিক বিভাগ,জামালপুরসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।