মাননীয় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন খেলোয়াড়দের সঙ্গে কুশল বিনিময় করছেন। ছবি: পুলিশ নিউজ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মেহেরপুর জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে মাদকবিরোধী প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়।

শনিবার (২৩ অক্টোবর) বিকেলে মেহেরপুর স্টেডিয়াম মাঠে ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

খেলায় মেহেরপুর সদর উপজেলা একাদশ ৫-৪ গোলে গাংনী উপজেলা একাদশকে পরাজিত করে। নির্ধারিত সময়ে গোলশূন্যভাবে শেষ হওয়ায় খেলাটি টাইব্রেকারে গড়ায়। খেলায় মেহেরপুর সদর উপজেলা একাদশের পক্ষে মানিক, হিমেল, রাজা, রকি ও শিমুল একটি করে গোল করেন। গাংনী উপজেলার পক্ষে রিপন, রাব্বি, সবুজ ও রুহুল একটি করে গোল করেন।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মৃধা মো. মুজাহিদুল ইসলাম পুরস্কার বিতরণ করেন।

এর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন শান্তির প্রতীক পায়রা উড়িয়ে প্রীতি ফুটবল খেলার উদ্বোধন ঘোষণা করেন। এ সময় তিনি উভয় দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন।

জেলা প্রশাসক (ডিসি) ড. মোহাম্মদ মুনসুর আলম খান, পুলিশ সুপার (এসপি) মো. রাফিউল আলম, মেহেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর শফিউল আলম সরদার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাফিজ-আল-আসাদ ও (রাজস্ব) তুষার কান্তি পাল, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মৃধা মো. মুজাহিদুল ইসলাম, পাবলিক প্রসিকিউটর (পিপি) পল্লব ভট্টাচার্য, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসাদুজ্জামান রিপন, গাংনী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মৌসুমী খানম, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান, নাহিদ হোসেন, গাংনী পৌর মেয়র আহমেদ আলী, মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরীয়তউল্লাহ ও পরিদর্শক আব্দুল মান্নান, জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অলোক কুমার দাস, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস ও সাধারণ সম্পাদক আনোয়ারুল হক শাহী, ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম প্রমুখ সেখানে উপস্থিত ছিলেন।