মাদকসহ গ্রেপ্তার আসামি। ছবি : বাসস

বগুড়া-রংপুর মহাসড়কের মোকামতলা বন্দরে অবস্থিত পোল্ড চাইল্ড কিন্ডার গার্টেন নামে একটি স্কুলের সামনে অভিযান চালিয়ে ৬ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই সময় জব্দ করা হয় ১৭ কেজি গাঁজা ও ৬৪ বোতল ফেনসিডিল।

আজ শুক্রবার পৃথক অভিযানে আসামিদের গ্রেপ্তার করা হয়। খবর বাসসের।

গ্রেপ্তার আসামিরা হলেন—নড়াইল জেলার নড়াগাতি গ্রামের মোস্তাফা মোল্লা (২৪), খুলনার তেরখাদার ছাচিয়াদহ এলাকার জীবন বিশ্বাস (২৩), কুড়িগ্রামের ফুলবাড়ি এলাকার হাফিজার রহমান, ঠাকুরগাঁওয়ের কাঁঠালডাঙ্গী এলাকার মো. শাজাহান (২২) ও একই এলাকার মো. মামুন (২১)। গ্রেপ্তার অপর এক মাদক কারবারির নাম, পরিচয় জানা যায়নি।

বগুড়ার শিবগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসিক ইকবাল জানান, আজ শুক্রবার দুপুর ১টার দিকে গোপনসূত্রে খবর পেয়ে বগুড়া-রংপুর মহাসড়কের মোকামতলা বন্দরে অবস্থিত পোল্ড চাইল্ড কিন্ডার গার্টেন স্কুলের সামনে থেকে কুড়িগ্রাম থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনে অভিযান চালানো হয়। ওই সময় ৩ মাদক কারবারির কাছ থেকে ১৭ কেজি গাঁজা জব্দ করা হয়। একই স্থান থেকে দুপুর ২টার দিকে ঠাকুরগাঁওয়ের রানিশংকৈল থেকে ঢাকাগামী আনাচ এন্টারপ্রাইজের একটি বাসে অভিযান চালিয়ে ২ মাদক কারবারির কাছ থেকে ৪৯ বোতল ফেনসিডিল জব্দ হয়েছে।

এ ছাড়া শুক্রবার বেলা ৩টার দিকে রংপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসে অভিযান চালানো হয়। ওই সময় ১৫ বোতল ফেনসিডিলসহ এক যাত্রীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা হয়েছে।