জব্দকৃত ইয়াবা বড়ি। ছবি : ডিএমপি নিউজ

রাজধানীর বংশাল থেকে ইয়াবাসহ পাঁচজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। তাঁরা হলেন নাদিম মাহমুদ, মো. ইমরান হোসেন, মো. সবুজ হাওলাদার, মো. মেহেদী হাসান ও মো. জামাল উদ্দিন।

গতকাল সোমবার (২০ ডিসেম্বর) রাত ২টা ৩৫ মিনিটে বংশাল থানার সিদ্দিক বাজার এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করে গোয়েন্দা লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়িচুরি প্রতিরোধ টিম। খবর ডিএমপি নিউজের।

গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস জানান, রাজধানীতে বিশেষ অভিযান পরিচালনার সময় সংবাদ পান, বংশাল থানার সিদ্দিক বাজার এলাকার শহীদ নজরুল ইসলাম সরণির নর্থ সাউথ রোডে কিছু মাদক কারবারি প্রাইভেট কারযোগে ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান পরিচালনাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে উক্ত আসামিদের গ্রেপ্তার করা হয়।

জব্দকৃত প্রাইভেট কার। ছবি : ডিএমপি নিউজ

মধুসূদন দাস জানান, এ সময় আসামিদের কাছ থেকে ১৪ হাজার পিস ইয়াবা বড়ি এবং ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি জানান, গ্রেপ্তারকৃত আসামিরা কক্সবাজার জেলার টেকনাফ থানার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকাসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। তাঁদের বিরুদ্ধে বংশাল থানায় মামলা হয়েছে।