ফকিরহাটে মাদক রাখার অভিযোগে আটক চার ব্যক্তি। ছবি-সংগৃহীত।

বাগেরহাটের ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০টি ইয়াবাসহ চার ব্যক্তিকে আটক করেছে ফকিরহাট মডেল থানা-পুলিশ। আজ শনিবার ভোরে ফকিরহাট সদর ইউনিয়নের উত্তরপাড়া গ্রাম থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। খবর আজকের পত্রিকার ।

আটকরা হলেন, খুলনার রূপসা থানার রামনগর গ্রামের জালাল মোল্লার ছেলে সাজ্জাদ মোল্লা (৩৫), কক্সবাজার জেলার চকরিয়া থানার জগরখালী গ্রামের নুরুল আলমের ছেলে আলী আলম (২৮), যশোর জেলার কোতোয়ালি সদর থানার মোড়ালী মোড় এলাকার সোহরাবের ছেলে সাগর (২৮) ও বাগেরহাটের ফকিরহাট উপজেলার উওরপাড়া গ্রামের গাজী রজব আলীর ছেলে গাজী বদরুল (৫০)।

পুলিশ জানায়, ফকিরহাট সদর ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের লেগীর পুকুরের পাশে একটি বাসা ভাড়া নিয়ে মাদক কারবার করছিলেন এই ব্যক্তিরা। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাতে ফকিরহাট মডেল থানার ওসি মো. আশরাফুল আলমের নেতৃত্বে এসআই ওহিদুজ্জামান, অনুপ রায়, এএসআই আব্দুল্লাহ আল মামুনসহ পুলিশ সদস্যরা অভিযান চালান। এ সময় ওই বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে ২৪ কেজি গাঁজা, ৩৬০টি ইয়াবা ও মাদক কেনাবেচার কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ ও এই চার ব্যক্তিকে আটক করা হয়।

ফকিরহাট মডেল থানার ওসি মো. আশরাফুল আলম বলেন, আটক আসামিরা দীর্ঘদিন ধরে ঘটনাস্থলসহ বিভিন্ন এলাকায় গাঁজা বিক্রি করে আসছিলেন বলে গোয়েন্দা তথ্য ছিল। তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু ও আদালতে পাঠানোর আইনি প্রক্রিয়া চলছে।