রাজধানীর মুগদা থানা এলাকায় অভিযান চালিয়ে সাত হাজার ইয়াবা বড়ি, একটি প্রাইভেট কারসহ ছয়জন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারী বিভাগ গতকাল রোববার রাতে এই অভিযান চালায়। খবর ডিএমপি নিউজের।

অভিযানে নেতৃত্ব দেন ডিবি ওয়ারী বিভাগের ডেমরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আজহারুল ইসলাম মুকুল। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. সালমান হোসেন মিন্টু, মো. জসিম উদ্দিন, মো. সোহেল, মো. সালমান (ড্রাইভার), মো. আমির হোসেন এবং মো. হেলাল। এঁদের সবার বাড়ি কক্সবাজারে।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আজহারুল ইসলাম মুকুল জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, কয়েকজন মাদক ব্যবসায়ী কক্সবাজার সীমান্তবর্তী এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবা বড়ি ঢাকায় এনে বিক্রির জন্য গোপীবাগ বিশ্বরোড আর কে মিশন রোড হোল্ডিং নং-৯৮/২ মনির মোটর গ্যারেজের সামনে অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে গতকাল রাত ৯টা ৫ মিনিটে ওই এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে একটি সিলভার রঙের প্রাইভেট কারসহ সালমান ওরফে মিন্টু, জসিম, সোহেল সালমান, আমির ও হেলাল নামের ছয়জন ব্যক্তিকে সাত হাজার ইয়াবা বড়িসহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে মুগদা থানায় মামলা করার পর তাঁদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়।

গোয়েন্দা ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম-সেবা এর নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আজহারুল ইসলাম মুকুলের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।