পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানান এসএমপি কমিশনার। ছবি: বাংলাদেশ পুলিশ

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কমিশনার মোহাম্মদ নিশারুল আরিফ শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নগরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন। ১৪ অক্টোবর (বৃহস্পতিবার) সন্ধ্যায় তিনি এই পরিদর্শনে যান।

সংশ্লিষ্ট সূত্র বলেছে, এসএমপি কমিশনার রামকৃষ্ণ মিশন, শ্রী নিম্বার্ক আশ্রম, শ্রী দুর্গা বাড়ি পূজামণ্ডপ, কাজলশাহ পূজামণ্ডপ, কালীবাড়ি পূজামণ্ডপ ও লাক্কাতুরা বিষরীবাড়ী পূজামণ্ডপ পরিদর্শন করেন। তিনি এ সময় এসএমপির পক্ষ থেকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা প্রদান করেন এবং পূজা কমিটির সঙ্গে সৌহার্দ্য বিনিময় করেন। একই সঙ্গে তিনি সার্বিক নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ ও পূজামণ্ডপে আগত হিন্দু সম্প্রদায়ের দর্শনার্থীদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এসএমপি কমিশনারের সঙ্গে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. কামরুল আমীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. ফয়সাল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) ইয়াহিয়া আল মামুন এবং বিভিন্ন থানার অফিসার ইনচার্জরা।