পুলিশ সপ্তাহ উপলক্ষে আলোক সজ্জায় সজ্জিত করা হয়েছে পুলিশ সুপারের কার্যালয়, পুলিশ লাইন্সসহ জেলা পুলিশের সব ইউনিট। ছবি: বাংলাদেশ পুলিশ

পুলিশ সপ্তাহ উপলক্ষে দিনাজপুর জেলা পুলিশ এক প্রীতিভোজের আয়োজন করেছে। এ ছাড়া পুলিশ সুপারের কার্যালয়, পুলিশ লাইন্সসহ জেলা পুলিশের সব ইউনিট বর্ণীল আলোক সজ্জায় সজ্জিত করা হয়েছে।

২৩ জানুয়ারি (রোববার) থেকে শুরু হয়েছে পুলিশ সপ্তাহ। গণভবন থেকে এ দিন সকাল ১০টায় রাজারবাগ পুলিশ লাইন্সের প্যারেড গ্রাউন্ডে ভার্চুয়ালি যুক্ত হয়ে পুলিশ সপ্তাহের উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর পক্ষে খোলা জিপে চড়ে প্যারেড পরিদর্শন করেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

পুলিশ সপ্তাহ উপলক্ষে দিনাজপুর পুলিশ লাইন্স আয়োজিত প্রীতিভোজ। ছবি: বাংলাদেশ পুলিশ

দিনাজপুর জেলা পুলিশ জানায়, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার)-এর সার্বিক তত্ত্বাবধানে দিনাজপুর জেলা পুলিশের সব ইউনিটে পুলিশ সপ্তাহ উপলক্ষে ২৩ জানুয়ারি প্রীতিভোজের আয়োজন করা হয়। দিনাজপুরের পুলিশ লাইন্স আয়োজিত এই প্রীতিভোজে উপস্থিত ছিলেন বিশেষ পুলিশ সুপার (সিআইডি) পংকজ চন্দ্র রায়, পুলিশ সুপার (পিবিআই) মো. মকবুল হোসেন, দিনাজপুর ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (এসপি) মো. শাহজাহান, পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শচীন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. মমিনুল করিম এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আসলাম উদ্দিন। এ সময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।