ঈদের নামাজে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন ও ডিএমপি কমিশনার হাবিবুর রহমানসহ অন্যরা । ছবি : বাংলাদেশ পুলিশ

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন (বিপিএম-বার, পিপিএম) রাজারবাগ পুলিশ লাইনসে বাংলাদেশ পুলিশ কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন। খবর ডিএমপি নিউজের।

তিনি আজ বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল ৮টায় অনুষ্ঠিত ঈদের জামাতে অংশগ্রহণ করেন। জামাতে ডিএমপি কমিশনার হাবিবুর রহমানসহ (বিপিএম-বার, পিপিএম-বার) ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্য ও সর্বস্তরের মুসল্লিরা অংশগ্রহণ করেছেন।

পুলিশ কেন্দ্রীয় জামে মসজিদে ঈদের প্রথম জামাত সকাল ৮টায় অনুষ্ঠিত হয়। ছবি : বাংলাদেশ পুলিশ

নামাজ শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণ, দেশের অব্যাহত অগ্রযাত্রা, সমৃদ্ধি এবং দেশবাসীর সুখ-শান্তি ও মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পরে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন ও ডিএমপি কমিশনার হাবিবুর রহমান পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্য এবং মুসল্লিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন মুসল্লিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। ছবি : বাংলাদেশ পুলিশ

বাংলাদেশ পুলিশ কেন্দ্রীয় জামে মসজিদে তিনটি ঈদের জামাত অনুষ্ঠিত হয়। প্রথম জামাত সকাল ৮টায়, দ্বিতীয় জামাত সকাল ৯টায় ও শেষ জামাত সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হয়েছে।

এ ছাড়া মিরপুরে পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) পুলিশ লাইনস জামে মসজিদে তিনটি ঈদের জামাত অনুষ্ঠিত হয়। প্রথম জামাত সকাল ৮টায়, দ্বিতীয় জামাত সকাল ৯টায় ও শেষ জামাত সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।

মুসল্লিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান। ছবি : বাংলাদেশ পুলিশ

ডেমরা পুলিশ লাইনস মাঠে দুটি ঈদের জামাত অনুষ্ঠিত হয়। প্রথম জামাত সকাল ৭টায় ও দ্বিতীয় জামাত সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। এসব জামাতেও ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্যসহ সর্বস্তরের মুসল্লিরা অংশগ্রহণ করেছেন।