চৌদ্দগ্রামে পুলিশের অভিযানে উদ্ধার বিপুল পরিমাণ গাঁজা

কুমিল্লার চৌদ্দগ্রাম থানায় পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করেছে। গ্রেপ্তার করা হয়েছে ৫ জনকে।

কুমিল্লা জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর নেতৃত্বে কুমিল্লা জেলা মাদকমুক্ত করার লক্ষ্যে চৌদ্দগ্রাম থানায় তিনটি পৃথক অভিযান চালানো হয়। এসব অভিযানে ৪৩ কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা রাখার দায়ে গ্রেপ্তার করা হয় ৫ জনকে।

গতকাল মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) চৌদ্দগ্রাম থানার এসআই মো. আরিফ হোসেন ও এএসআই মো. সাইদুর রহমান ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চৌদ্দগ্রাম থানাধীন নালঘর রাস্তার মাথা থেকে ১৫ কেজি গাঁজাসহ ১ জনকে গ্রেপ্তার করে। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় আজ বুধবার (১৬ ফেব্রুয়ারি) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।
একই দিনে অপর এক অভিযানে চৌদ্দগ্রাম থানার এসআই মো. রোকুনুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ ৬নং ঘোলপাশা ইউপির উত্তর বাবুর্চি সাকিনে মো. সোহাগ নামে এক ব্যক্তির বসতবাড়ির উত্তর পাশের খড়ের গাদার ভেতর থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় সোহাগসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মঙ্গলবার চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

দিনের তৃতীয় অভিযানে চৌদ্দগ্রাম থানার এসআই মো. মনির হোসেন সঙ্গীয় এসআই উগ্যজাই মারমা, এএসআই মো. ইমরান হোসেন ফোর্স নিয়ে বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামে একটি মামলার পলাতক আসামি পারুল বেগমের (৩৪) বসতঘরের ভেতর থেকে ৮ কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধার ও ২ জনকে গ্রেপ্তার করেন। এ ঘটনায়ও চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।