লিওনেল মেসি। ছবি : সংগৃহীত

পিএসজিতে এখনো প্রত্যাশামাফিক জ্বলে উঠতে পারেননি লিওনেল মেসি। তবে বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাবে যোগ দেওয়া নিয়ে কোনো আক্ষেপ নেই আর্জেন্টিনার এই মহাতারকার। খবর দ্য ডেইলি স্টারের।

সম্প্রতি ফরাসি সাময়িকী ফ্রান্স ফুটবলকে সাক্ষাৎকার দিয়েছেন মেসি।

আজ বৃহস্পতিবার (৭ অক্টোবর) ক্রীড়াবিষয়ক স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, ওই সাক্ষাৎকারে মেসি বলেন, ‘পিএসজিতে যোগ দিয়ে আমি কোনো ভুল করিনি।’
ফ্রান্স ফুটবলকে দেওয়া সাক্ষাৎকারে বার্সেলোনা ছাড়ার কারণ, প্যারিসে তাঁর জীবনযাত্রা এবং জাতীয় দল আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকার শিরোপা জেতা নিয়েও কথা বলেছেন মেসি। পূর্ণাঙ্গ সাক্ষাৎকারটি প্রকাশিত হবে আগামী শনিবার (৯ অক্টোবর)।

গত ১০ আগস্ট বার্সার সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্কের ইতি টেনে পিএসজিতে যুক্ত হন মেসি। প্যারিসে তিনি সঙ্গী হিসেবে পেয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার ও ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পেকে।

নতুন ক্লাবের হয়ে এখন পর্যন্ত মোট পাঁচটি ম্যাচ খেলেছেন মেসি। এর মধ্যে তিনটি ফরাসি লিগ ওয়ানে, দুটি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে। তবে গোলের দেখা পেয়েছেন শুধু একবার। গত সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে পিএসজির জার্সিতে অভিষেক গোলটি করেন এই তারকা।