পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ডিএমপির ট্রাফিক-মিরপুর বিভাগের মতবিনিময় সভা। ছবি: বাংলাদেশ পুলিশ

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাট ও গাবতলী বাস টার্মিনাল-সংলগ্ন আশপাশের এলাকায় সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা গ্রহণ এবং ঘরমুখী মানুষের ঈদযাত্রা নির্বিঘ্ন করতে বিভিন্ন স্টেকহোল্ডারের সঙ্গে মতবিনিময় করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক-মিরপুর বিভাগ। খবর ডিএমপি নিউজের।

ট্রাফিক-মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ে ৯ জুন (রোববার) সকালে এ মতবিনিময় সভা হয়। এতে সভাপতিত্ব করেন ট্রাফিক-মিরপুর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ বশির উদ্দিন। প্রধান অতিথি ছিলেন ট্রাফিক-মিরপুর বিভগের উপ-পুলিশ কমিশনার মো. জসিম উদ্দীন।

সভায় পশুর হাট এবং গাবতলী বাস টার্মিনালকেন্দ্রিক সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়। উপস্থিত সবাই সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনার স্বার্থে একসঙ্গে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় গাবতলী পশুর হাটের ইজারাদার, ইস্টার্ন হাউজিং পশুর হাট ইজারাদার, মিরপুর-১৪ ভাষানটেক হাট ইজারাদার, বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান রমেশ চন্দ্র ঘোষ, ঢাকা জেলা যানবাহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আব্বাস উদ্দিনসহ পরিবহন নেতা, ট্রাফিক-মিরপুর বিভাগের মিরপুর, পল্লবী, দারুস সালাম জোনের সহকারী পুলিশ কমিশনাররা এবং শহর ও যানবাহন পুলিশ পরিদর্শকেরা (টিআই) উপস্থিত ছিলেন।