অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত আফরোজা নাজনীনকে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিচ্ছেন শেরপুরের পুলিশ সুপার (এসপি) মো. কামরুজ্জামান বিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

শেরপুরে সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত আফরোজা নাজনীনকে র‍্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর ) সন্ধ্যা ৭টায় পুলিশ সুপারের বাসভবনের অফিস কক্ষে তাঁকে র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেন শেরপুরের পুলিশ সুপার (এসপি) মো. কামরুজ্জামান বিপিএম।

এ সময় পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার আফরোজা নাজনীনের স্বামীসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পরে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাকে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান পুলিশ সুপার। পাশাপাশি তাঁর পেশাগত ও পারিবারিক জীবনে উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

আফরোজা নাজনীনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে। ছবি : বাংলাদেশ পুলিশ

উল্লেখ্য, ৩৪তম বিসিএস ব্যাচের এই পুলিশ কর্মকর্তা মৌলিক প্রশিক্ষণ ও শিক্ষানবিশকাল অত্যন্ত দক্ষতা ও সুনামের সঙ্গে সম্পন্ন করে ২০১৭ সালের জানুয়ারি মাসে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির কার্যালয়ে এএসপি (অ্যাডমিন) হিসেবে যোগ দেন। সেখানে সুনামের সঙ্গে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেন। পরে ২০২১ সালের ৯ মার্চ নালিতাবাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার হিসেবে যোগ দেন। প্রায় ১ বছর ৮ মাস সততা ও সুনামের সঙ্গে অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছেন।
আফরোজা নাজনীনের হাতে ফুলের তোড়া তুলে দিচ্ছেন তাঁর স্বামী। ছবি : বাংলাদেশ পুলিশ

১৬ অক্টোবর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ অধিশাখা-১ এর উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে শেরপুর জেলা পুলিশের এই চৌকস কর্মকর্তা পদোন্নতি পাওয়ায় জেলা পুলিশ পরিবার আনন্দিত।