পঞ্চগড়ে শুরু হয়েছে পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) মাসব্যাপী শিল্প পণ্যের মেলা।

শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার ধাক্কামারা এলাকার করতোয়া নদী সংলগ্ন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার শুভ উদ্বোধন করেন রেলমন্ত্রী ও পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন। খবর ঢাকা পোস্টের।

উদ্বোধন অনুষ্ঠানে জেলা পুনাকের সভানেত্রী মনিরা ইয়াসমিন আখির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জহুরুল ইসলাম, পুলিশ সুপার সিরাজুল হুদা, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলামসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতাকর্মীরাসহ সাংবাদিকরা।

পুনাক আয়োজিত মাসব্যাপী মেলায় ৫০টির বেশি স্টলে রয়েছে খাবার ও বিভিন্ন ধরণের পণ্যের স্টল। নকশিকাঁথা, হাতে কাজ করা থ্রিপিস, ভ্যানিটি ব্যাগ, জুয়েলারিসহ বিভিন্ন পণ্যসামগ্রী। এছাড়া শিশুদের চিত্তবিনোদনের জন্য নাগরদোলা, দি গ্রেট রংমহল সার্কাস, ডান্সিং পানির ফোয়ারাসহ রয়েছে বিভিন্ন ধরনের রাইড। সার্বক্ষণিক নিরাপত্তার জন্য বসানো হয়েছে সিসি ক্যামেরা। মেলায় প্রবেশ করতে হলে ২০ টাকা টিকিট কিনে প্রবেশ করতে হবে।

আয়োজকরা জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মাসব্যাপী এ মেলার আয়োজন করা হয়েছে যা চলবে জানুয়ারি মাসজুড়ে। ইতোমধ্যে বিভিন্ন জেলা থেকে শিল্প পণ্যের ব্যবসায়ীরা এতে অংশগ্রহণ করেছেন। মেলায় আগত অতিথিরা পছন্দ অনুযায়ী জিনিসপত্র ক্রয়সহ বিনোদন উপভোগ করতে পারবেন। নিরাপত্তার জন্য ২৪ ঘণ্টা সিসি ক্যামেরায় পর্যবেক্ষণ করা হবে।