গ্রেপ্তার আসামি। ছবি : সংগৃহীত

গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ ও ভয়ভীতি দেখিয়ে একাধিকবার বিভিন্ন স্থান ও হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। তাঁর নাম মেহেদী হাসান রাজু (৩৫)। অভিযুক্ত যুবক ওই গৃহবধূর ননদের স্বামী। খবর বাংলাদেশ প্রতিদিনের।

এ ঘটনায় নোয়াখালীর সদর উপজেলায় মাইজদী পৌর পার্কে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ওই সময় তাঁর কাছ থেকে দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। এতে গৃহবধূর আপত্তিকর ছবি ও ভিডিও ধারণের সত্যতা পাওয়া যায়।

রোববার (১১ সেপ্টেম্বর) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম। তিনি বলেন, ২০১৯ সালে তাঁদের বাড়িতে ননদ ও তাঁর স্বামী বেড়াতে আসেন। পরে রাতে পরিবারের অন্য সদস্যসহ গৃহবধূকে কোমল পানির সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে নিজের মোবাইলে ওই গৃহবধূর আপত্তিকর ভিডিও এবং ছবি ধারণ করেন রাজু। পরে ভিডিও এবং ছবি ধারণের বিষয়টি জানিয়ে ব্ল্যাকমেইল করে ২০১৯ সাল থেকে একাধিকবার চৌমুহনীসহ বিভিন্ন আবাসিক হোটেলে নিয়ে তাঁকে ধর্ষণ করেন রাজু।

সবশেষ চলতি বছরের ২১ জুলাইয়ে হোটেলে নিয়ে পুনরায় তাঁকে ধর্ষণ করে রাজু। একপর্যায়ে ওই গৃহবধূ থানায় অভিযোগ করেন।

পুলিশ সুপার আরও বলেন, গৃহবধূর লিখিত অভিযোগের ভিত্তিতে রোববার দুপুরে নোয়াখালী পৌরপার্কে অভিযান চালিয়ে রাজুকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।