গোল উদযাপন করছেন নেইমার। ছবি : সংগৃহীত

নতুন মৌসুমে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার অসাধারণ ফর্ম ধরে রেখে কালও দুই গোল করেছেন। শনিবার (১৩ আগস্ট) রাতে নেইমারের দক্ষতায় লিগ ওয়ানে নিজেদের দ্বিতীয় ম্যাচে মন্টিপিলিয়ারকে ৫-২ গোলে বিধ্বস্ত করেছে পিএসজি। এই ম্যাচে গোল পাননি মেসি।

বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে কাল দলে ফিরেছেন ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে। পার্ক ডি প্রিন্সেসের ম্যাচটিতে এমবাপ্পে নিজে এক গোল করলেও একটি পেনাল্টি মিস করেছেন।

৩৯ মিনিটে ফালায়ে সাকোর আত্মঘাতী গোলে এগিয়ে যায় পিএসজি। স্পট কিক থেকে বিরতির আগেই ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। বিরতির পরপরই ব্রাজিলিয়ান এই তারকা নিজের দ্বিতীয় ও দলের হয়ে তৃতীয় গোলটি করেন। এর মাধ্যমে চলতি মৌসুমে সব মিলিয়ে তিন ম্যাচে পাঁচ গোল করলেন নেইমার।

৫৮ মিনিটে ওয়াহবি কাজরির গোলে মন্টিপিলিয়ার এক গোল পরিশোধ করেন। কিন্তু এমবাপ্পে ও নতুন চুক্তিভুক্ত রেনাটো সানচেজের দুই গোলে বড় জয় নিশ্চিত হয় পিএসজির। ম্যাচের একেবারে শেষভাগে এনজো চাতোর এক গোলে ব্যবধান কমায় সফরকারীরা।

এ নিয়ে নতুন কোচ ক্রিস্টোফে গালতিয়ারের অধীনে তিন ম্যাচে শতভাগ জয় নিশ্চিত করল পিএসজি। তিন ম্যাচে সব মিলিয়ে পিএসজি করেছে ১৪ গোল।