বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষায় নির্বাচন পদ্ধতির সাতটি ধাপের প্রথম ধাপ (প্রিলিমিনারি স্ক্রিনিং) সম্পন্ন হয়েছে। এবার অনুষ্ঠিত হবে শারীরিক মাপ ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট (পিইটি)।

বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি (রিক্রুটমেন্ট অ্যান্ড ক্যারিয়ার প্ল্যানিং-২) মোহাম্মদ নাসিরুল ইসলাম বিপিএম (সেবা) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রিলিমিনারি স্ক্রিনিং ধাপে উত্তীর্ণ ও অনুত্তীর্ণ প্রার্থীদের টেলিটক বাংলাদেশ লিমিটেড থেকে এসএমএস-এর মাধ্যমে ফলাফল জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উত্তীর্ণ প্রার্থীদের ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে http://police.teletalk.com.bd ঠিকানায় লগইন করে দুই কপি প্রবেশপত্র ডাউনলোড করে প্রিন্ট করতে হবে। ঘোষিত সময়সূচি অনুযায়ী সংশ্লিষ্ট পুলিশ লাইনস মাঠে নিয়োগ পরীক্ষার পরবর্তী ধাপ, অর্থাৎ শারীরিক মাপ ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট (পিইটি) অনুষ্ঠিত হবে। এই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের উপস্থিত থাকতে বলা হয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার সময়সূচি কিছু জেলায় আংশিক পরিবর্তন করা হয়েছে জানিয়ে গত ১৭ অক্টোবর বাংলাদেশ পুলিশের হেডকোয়ার্টার্স একটি বিজ্ঞপ্তি দেয়।
আরও পড়ুন:-
ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ পরীক্ষার সময়সূচি আংশিক পরিবর্তন
‘চাকরি নয়, সেবা’—এই শ্লোগানে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ বিজ্ঞপ্তি: