আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ব্যাংক কর্মকর্তা ও জুয়েলারি ব্যবসায়ীদের সঙ্গে নিরাপত্তাসংক্রান্ত মতবিনিময় করেছে মানিকগঞ্জ জেলা পুলিশ।
আজ ১০ জুন সকাল ১০টায় মানিকগঞ্জ পুলিশ লাইনস ড্রিলশেডে মানিকগঞ্জ জেলা পুলিশের আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনু্ষ্ঠানে সভাপতিত্ব করেন জেলাা পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান বিপিএম, পিপিএম-বার। সভাপতির বক্তব্যে তিনি বলেন, সব গুরুত্বপূর্ণ স্থানে, বিশেষ করে ব্যাংক-আর্থিক প্রতিষ্ঠান ও জুয়েলারি প্রতিষ্ঠানে অবশ্যই সিসিটিভি রাখতে হবে। তিনি আরও বলেন, মানিকগঞ্জ জেলা পুলিশ নিয়মিত রাত জেগে টহল দেয়। কোরবানির ঈদ উপলক্ষে এই টহল আরও বাড়ানো হবে, পাশাপাশি ব্যাংক কর্মকর্তা ও জুয়েলারি ব্যবসায়ীদেরও প্রয়োজনে নিজস্ব প্রহরার ব্যবস্থা রাখার পরামর্শ দেন।

মতবিনিময় সভায় মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি, নুরজাহান লাবনীসহ সকল থানার অফিসার ইনচার্জ, ব্যাংক কর্মকর্তা, বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের কর্মকর্তা ও জুয়েলারি ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।