নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে এলাকাবাসীর পিটুনিতে ৪ জন নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় আরও এক যুবককে প্রথমে ঢাকা মেডিকেল ও পরে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (১৭ মার্চ) দিবাগত মধ্যরাতে উপজেলার সাদিপুর ইউনিয়নের বাগরী গ্রামে এ ঘটনা ঘটে। তবে নিহতদের নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি। খবর বাংলাদেশ জার্নালের।

এ বিষয়ে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-খ) শেখ বিল্লাল হোসেন জানান, রবিবার দিবাগত রাত ১০টা থেকে ১১টার মধ্যে সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের বাগরী গ্রামের বিলে এ গণপিটুনির ঘটনা ঘটে।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, রোববার রাত ১০টার দিকে বাগরী গ্রামের বিলে অপরিচিত ১০/১২ জন যুবককে একসঙ্গে দেখতে পান এলাকার এক যুবক। বিষয়টি গ্রামে এসে জানালে মসজিদের মাইকে ডাকাত দলের উপস্থিতির কথা প্রচার করা হয়। এতে আরও তিন গ্রামের বাসিন্দারা চারদিক থেকে বিলে অবস্থান করা যুবক দলকে ঘিরে ফেলে। এ সময় উত্তেজিত জনতা ডাকাত দল সন্দেহে যুবকদের পিটুনি দেওয়া শুরু করে। এতে ঘটনাস্থলে ৩ জন এবং হাসপাতালে নেওয়ার পর আরও একজন প্রাণ হারান। গুরুতর আহত অবস্থায় আরেকজন বর্তমানে পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর অবস্থাও আশঙ্কাজনক বলে চিকিৎসকেরা জানিয়েছেন।