নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় স্বামীকে গাছের সঙ্গে বেঁধে রেখে নববধূকে (১৮) সংঘবদ্ধ ধর্ষণের মামলার দুই আসামি আনোয়ার হোসেন রিয়াদ (২৮) ও জালাল উদ্দিন মিস্টারকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। খবর আজকের পত্রিকার।

মঙ্গলবার (২০ জুন) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মুছাপুর সীমান্ত এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আনোয়ার হোসেন রিয়াদ উপজেলার মুছাপুর ইউনিয়নের একরামুল হকের ছেলে ও জালাল উদ্দিন মিস্টার একই এলাকার আলা উদ্দিনের ছেলে।

জানা যায়, অভিযোগের পর বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে মুছাপুর ইউনিয়নের সোনাগাজী সীমান্ত এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে জড়িত পলাতক থাকা অপর আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, ১৪ জুন মুছাপুর রেগুলেটর এলাকায় ঘুরতে যান ওই নবদম্পতি। এ সময় জাহাঙ্গীর, রিয়াদ ও জালাল ছুরি দেখিয়ে হত্যার ভয়ভীতি প্রদর্শন করে নবদম্পতিকে আটক করে। পরে স্বামীকে মারধর করে গামছা দিয়ে গাছের সঙ্গে বেঁধে নববধূকে বন বিভাগের বাগানে নিয়ে জাহাঙ্গীর ও রিয়াদ তাঁকে ধর্ষণ করেন। ওই সময় গৃহবধূর স্বামীকে পাহারা দেন জালাল। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় গত রোববার তিনজনকে আসামি করে মামলা করেন ভুক্তভোগী নববধূর স্বামী।