রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দির পূজামণ্ডপ পরিদর্শনকালে বক্তব্য দেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম বলেছেন, শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা পালনের জন্য নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। বিসর্জনের মধ্য দিয়ে নিরাপদে দুর্গোৎসব সম্পন্ন হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

রোববার (২২ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দির পূজামণ্ডপ পরিদর্শন ও দর্শনার্থীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।

পুলিশপ্রধান বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল নিদর্শন স্থাপন করেছে। সারা দেশে শান্তিপূর্ণভাবে উৎসাহ-উদ্দীপনায় শারদীয় দুর্গাপূজা উদযাপিত হচ্ছে। এ উৎসবে হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে একাত্মতা প্রকাশের জন্য আমরা এখানে এসেছি।

কোনো দুষ্কৃতিকারী যেন কোনো সুযোগে বিশেষ করে শেষ রাতে কোনো অঘটন ঘটাতে না পারে, সে জন্য সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন আইজিপি।

পরে তিনি স্বামীবাগ রোডের শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রম ও মন্দিরের পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এ সময় ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও মহানগর সার্বজনীন পূজা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।