বরিশাল এয়ারপোর্ট থানা এলাকার রামপট্টি বাসস্ট্যান্ড থেকে ৯০ বোতল ফেনসিডিলসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি: পুলিশ নিউজ

বরিশালে প্রাইভেট কারের তেলের ট্যাঙ্কে বিশেষ কায়দায় ফেনসিডিল পাচার করছিলেন চার মাদক কারবারি। তবে শেষ রক্ষা হয়নি, ধরা পড়তে হয়েছে পুলিশের কাছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাত পৌনে ১২টার দিকে এয়ারপোর্ট থানা এলাকার রামপট্টি বাসস্ট্যান্ড থেকে ৯০ বোতল ফেনসিডিলসহ আসামিদের গ্রেপ্তার করা হয়।

আসামিরা হলেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বেনজির বিশ্বাস (৪০) ও মো. শহিদুল ইসলাম বাবু (৩৫), বরিশালের কোতোয়ালি থানা এলাকার মাইনুল ইসলাম সিকদার মনু (৪৫) এবং বানারীপাড়ার মাইনুদ্দিন মিয়া (৪৫)।

পুলিশ জানায়, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে রামপট্টি বাসস্ট্যান্ড এলাকার চেকপোস্টে অবস্থান নেয় পুলিশ। এ সময় ঢাকা থেকে বরিশালগামী একটি নীল রঙের প্রাইভেট কার থামানো হয়। প্রাইভেট কারে থাকা ব্যক্তিদের কথাবার্তায় সন্দেহ হয় পুলিশের। পরে তল্লাশি চালিয়ে প্রাইভেট কারের তেলের ট্যাঙ্কে বিশেষ কায়দায় লুকানো ৯০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে আসামিরা জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ফেনসিডিল এনে বরিশাল শহরের বিভিন্ন স্থানে বিক্রি করতেন তাঁরা।

আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।